কালীগঞ্জে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন মেয়র আশরাফুল আলম আশরাফ

কালীগঞ্জে আ’লীগের দলীয় মনোনয়ন পেলেন মেয়র আশরাফুল আলম আশরাফ

লিছান হোসেন (কালীগঞ্জ, ঝিনাইদহ)


ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী বাছাইয়ে জেলা আলীগের নির্দেশে কালীগঞ্জ পৌর আলীগের উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। 

এ উপলক্ষে বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দীনের সভাপতিত্বে সংগঠনটির ভূষন রোডস্থ কার্যালয়ে দলটির নীতি নির্ধারনী ফোরামের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে।

 সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় সাংসদ ও কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার। আরও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সাধারন সম্পাদক ইসরাইল হোসেন, সাংগাঠনিক সম্পাদক এ্যাড- মতিয়ার রহমান মতি, উপজেলা ভাইস চেয়ারম্যা শিবলী নোমানীসহ উপজেলা ও পৌর আ’লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়াও সকল ইউনিয়নের চেয়ারম্যান, পৌরসভার সকল গ্রাম ও ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় নেতৃবৃন্দের উপস্থিতিতে বর্তমান মেয়র আশরাফুল আলম আশরাফ, আ’লীগ নেতা এ্যাড- মতিয়ার রহমান মতি,জেলা পরিষদের সদস্য যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন সোহেল,রেজ্উাল ইসলাম রেজা কাউন্সিলর, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষযক সম্পাদক প্রশান্ত খাঁ দলীয় মনোনয়ন চেয়ে তাদের বক্তব্য উপস্থাপন করেন। এরপর সিনিয়র নেতৃবৃন্দের দীর্ঘ আলোচনার পর উপস্থিত সকল নেতৃবৃন্দের কণ্ঠভোটে স্থানীয়ভাবে আগামী পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র আশরাফুল আলম আশরাফের নাম পুনরায় ঘোষনা করা হয়। সভায় দলীয় এ সিদ্ধান্ত রেজুলেশনের মাধ্যমে তার নাম জেলা আ’লীগ ও কেন্দ্রিয় কার্যালয়ে পাঠানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

আপনি আরও পড়তে পারেন